সময়ের মূল্য
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২৮-০৪-২০২৪

আপেক্ষায় থাকেনা সময় আর স্রোত
তারা চলে যায় নিয়ম মতো।
অলস ব্যক্তিরা বলে
আছে সময়, পরে আরো কত।
সময়ের মূল্য যারা না দিতে পারে
জীবনের যুদ্ধে তারাই তো হারে।
জীবনের যুদ্ধে জয়ী হতে চায যারা
সময়ের মূল্য দিতে শিখে তারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।